Tuesday, March 3, 2020

প্রতিবেশী দেশে ঢুকে যেকোন সময় হামলা চালানোর ক্ষমতা ভারতের রয়েছেঃ হিন্দুত্ববাদী অমিত শাহ


আন্তর্জাতীক ডেস্ক।। সামরিক দক্ষতায় উগ্রহিন্দুত্ববাদী ভারত এখন ক্রুসেডার যুক্তরাষ্ট্র ও ইহুদীবাদী ইসরালের সমান বলে মন্তব্য করেছে দেশটির স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ।

সে বলেছে,  প্রতিবেশী দেশে ঢুকে হামলা চালানোর ক্ষমতা এখন ভারতেরও রয়েছে।
রোববার কলকাতায় এনএসজি ভবনের উদ্বোধনে এসে উগ্রহিন্দুত্ববাদী ভারতের সামরিক শক্তির বিষয়ে জানিয়ে এসব কথা বলে অমিত শাহ। খবর হিন্দুস্তান টাইমসের।

অমিত শাহ বলে, অতীতে প্রতিবেশী দেশে ঢুকে হামলা চালানোর ক্ষমতা কেবল ক্রুসেডার আমেরিকা,  ইহুদীবাদী ইজরালেরই ছিল। এখন সেই ক্ষমতা আমাদেরও হয়েছে। পাকিস্তানের বালাকোটে সার্জিক্যাল স্ট্রাইকের পর উগ্রহিন্দুত্ববাদী ভারতের সামরিক খাতে ব্যাপক উন্নয়ন করেছে বিজেপি সরকার। সামরিক শক্তিতে বিশ্বের অন্যতম দুই শক্তিধর দেশের সঙ্গে এবার থেকে উগ্রহিন্দুদত্ববাদী ভারতের নাম উচ্চারিত হবে। রোববার বেলা ১১টায় কলকাতার রাজারহাটে এনএসজির স্পেশাল কম্পোজিট গ্রুপ কমপ্লেক্সের উদ্বোধন করে এসে এসব কথা বলে অমিত শাহ।

এই সরকারের সময়কালে এনএসজির পক্ষ থেকেই সব আবেদন পূরণ করা হবে বলে ঘোষণা দেয় সে।

সে বলে, এনএসজিকে একটা সম্পূর্ণ কমান্ডো ফোর্সে রূপান্তরিত করা হবে। বিশ্বের অন্যান্য যে কোনো ফোর্সের থেকে দু কদম এগিয়ে থাকবে এই এনএসজি। তাদের শক্তিশালী করতে মোদি সরকার বেশ তৎপর।

এদিকে কলকাতায় অমিত শাহর আগমনের সঙ্গে সঙ্গে বিমানবন্দরে বিক্ষোভ শুরু করে সিএএ-বিরোধীরা। গো ব্যাক স্লোগান তুলে কালো পতাকা দেখানো হয় তাকে। যাদবপুরসহ পুরো পথজুড়েই উগ্রহিন্দুত্ববাদী সন্ত্রাসী অমিত শাহ বিরোধী স্লোগান দিতে দেখা গেছে সিএএবিরোধীদের।
বিক্ষোভকারীদের সঙ্গে পুলিশের সংঘর্ষের ঘটনাও ঘটেছে এদিন।


শেয়ার করুন

0 facebook: